অভাব অনটনে পড়ে মো. হানিফের আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি

অভাবের সংসার , স্ত্রীর মৃত্যু, তার চল্লিশা, ঘরে বিয়ের উপযুক্ত মেয়ে ও এক ছেলে, সব মিলিয়ে আর্থিক অভাব অনটনের মধ্যে পড়ে হতাশাগ্রস্ত মো. হানিফ(৪০) আত্মহত্যার চেষ্টা করে ব্যার্থ হন । তিনি বেগমগঞ্জ উপজেলার পূর্ব নরোত্তমপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে । আজ শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী জেলা পুলিশ সুপারের দপ্তর থেকে পাঠানো তথ্যে জানা যায়, মো. হানিফের স্ত্রীর চল্লিশা উপলক্ষে তার শশুর বাড়ি সোনাইমুড়ী উপজেলার বজরার মোটবী গ্রামে আজ বাদ জুম্মায় নিজদের আত্মীয়-স্বজনসহ মিলাদ ও দোয়া মাহফিল করার কথা ছিল। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে হানিফ শশুর বাড়ির স্বজনদের না জানিয়ে মতার বাড়িতে চলে যান। বড়িতে গিয়ে তিনি নিজেই তার গলা এবং ঘাড়ে ব্লেড দিয়ে জখম করে আত্মহত্যার চেষ্টা করেন। এ অবস্থায় তার ছেলেসহ অন্যরা তাকে উদ্ধার সকাল ৬টার দিকে হাসপাতলে এনে ভর্তি করে।

পুলিশ সুপার দপ্তর সূত্রে আরো জানাযায়, মো. হানিফ একজন সহজ সরল স্বভাবের লোক ছিলেন । এলাকার লোকজন তাকে ভালো জানতো। তার ঘরে প্রাপ্ত বয়স্ক একটি মেয়ে ও ছেলে রয়েছে। তার স্ত্রী মারা যান । আর্থিক অনটনে থাকায় মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন । এ অবস্থায় মানসিক যন্ত্রনা সহ্য করতে না তিনি আত্মহত্যার চেষ্টা করেন।

এ দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, আহত হানিফকে চিকিৎসার পাশাপশি পর্যবেক্ষনে রাখা হয়েছে।

 

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯