ইংল্যান্ডের পূর্বের সফর বাতিল, নতুন সফর ২০২৩ সালে

সুবর্ণ স্পোর্টস কর্ণার ডেস্ক : আগামী সেপ্টেম্বর-অক্টোবরে প্রস্তাবিত বাংলাদেশ সফর স্থগিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তবে বিলম্বিত সফরের নতুন সূচি চূড়ান্ত করেছে তারা। ২০২৩ সালের মার্চে বাংলাদেশ সফরের ঘোষণা দিয়েছে ইসিবি।
চলতি বছরের অক্টোবর-নভেম্বর মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। তার আগে সেপ্টেম্বরে ইংল্যান্ড জাতীয় দলের বাংলাদেশ সফরে আসার কথা ছিল। বিশ্বকাপের আগে যা হতো দুই দলের শেষ সিরিজ। কিন্তু একই সময়ে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের অসমাপ্ত অংশ। ইংলিশ খেলোয়াড়দের আইপিএলে অংশগ্রহণের সুযোগ করে দিয়ে গতকাল সোমবার (২ আগস্ট) বাংলাদেশ সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিদের ঘোষণা দিয়েছিলো ইসিবি।
তবে, আজ মঙ্গলবার (৩ আগস্ট) ইসিবি নিশ্চিত করেছে যে, ২০২৩ সালের মার্চে বাংলাদেশ সফরে আসবে মরগান-রুটরা।
ইসিবি জানিয়েছে, সফরে স্বাগতিক টাইগারদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির পৃথক দুই সিরিজ খেলবে ইংল্যান্ড। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর সাথে যৌথ মত বিনিময়ের মাধ্যমে সূচি চূড়ান্ত করা হয়েছে বলে ইসিবি তাদের বিবৃতিতে জানিয়েছে।
সফর দেড় বছর পেছালেও ম্যাচের সম্ভাব্য ভেন্যুর নামও প্রকাশ করেছে ইসিবি। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং ‘সাগরিকা’ খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০