এমপি একরামের বিজয়ের শুভেচ্ছাকালে সদর পশ্চিমাঞ্চলে দলীয় নেতাকর্মীও মানুয়ের ঢল

নিজস্ব প্রতিনিধিঃ নির্বাচনে বিজয়ের পর নোয়াখালী-২(সদর-সুবর্ণচর) আসনের টানা চারবারের এমপি একরামুল করিম চৌধুরী গত কয়েকদিন ধরে তার নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মী ও সাধার মানুষের সাথে বিজয়ের শুভেচ্ছা ও মতবিনিময় করে আসছেন। এ সময় প্রত্যেকটি এলাকায় আনন্দ ও উৎসব মুখর পবিবেশে দলীয় নেতাকর্মী ও সাধার মানুষের ঢল নামে। তাদের প্রিয়নেতা এমপি একরামুল করিম চৌধুরীকে দলের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতারা এবং বিভিন্ন সামজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানাতে ভীড় জমান।


আজ বৃহস্পতিবার একরামুল করিম চৌধুরী সদর পশ্চিমাঞ্চলের আন্ডারচরও পুর্ব চরমটুয়া ইউনিয়নের সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। এসময় তাদের সাথে শুভেচ্ছা বিনিময় তিনি । এ উপলক্ষে ওই এলাকার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সমাবেশেরও আয়োজন করা হয়েছে। শুভেচ্ছা কালে দলের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতারা এবং বিভিন্ন সামজিক সংগঠনগুলো ফুলেল শুভেচ্ছা জানায়।
পরে এমপি একরামুল করিম চৌধুরী পুর্ব চরমটুয়া মরহুম আল্লামা মুফতী মাওলানা শিব্বির আহমদ হুজুরের কবর জিয়ারত করেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা জজ আদালতের পিপি গোলজার আহমেদ জুয়েল, জেলা আওয়মী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মিয়া মো. শাহজাহান, ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন ও ফয়সল বারী চৌধুরীসহ দলের বিভিন্ন পর্যায়েে নেতারা।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১