করোনায় স্ত্রী পর মারা গেলেন এডভোকেট হুমায়ুন কবির বাবূল

নিজস্ব প্রতিনিধি

করোনায় স্ত্রীর মৃত্যুর ৯ দিন পর নোয়াখালী জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট হুমায়ুন কবির বাবুলও করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল মঙ্গলবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনায় আক্রান্ত হয়ে তিনি গত ২৭ দিন ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ৯ দিন আগে ১৮ জুলাই নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে তার স্ত্রী জান্নাতুল ফেরদাউস (৪৪) মারা যান। আইনজীবী এ দম্পতি মৃত্যুকালে দুই মেয়ে ও এক ছেলে রেখে যান।

জানাযায় , বেশ কিছুদিন আগে এই দুজন করোনায় আক্রান্ত হন। শুরুতেই বাবুলের শারীরিক অবস্থা খারাপ হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। প্রায় এক মাস তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। এ অবস্থায় স্বজনরা স্ত্রীর মৃত্যুর সংবাদটি তাকে জানায়নি। আজ বুধবার সকাল ৯টায় নোয়াখালী জেলা আইনজীবী সমিতির মিলনায়তনের সামনে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ গ্রহণ করেন নোয়াখালী জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুল ভুঁইয়া , সাধারণ সম্পাদক গুলজার আহমেদ জুয়েল, সাবেক সভাপতি কামরুল ইসলাম ও মোল্লা হাবিবুর রাছুল মামুনসহ আইনজীবিরা। জানাজা শেষে তাকে জেলা শহর মাইজদীর সাতানি পুকুরপাড় এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আক্রান্ত ২৫১জন মৃত্যু-৩

এদিকে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। জেলা শহরের শহীদ ভুলু স্টেডিয়ামের ১২০ শয্যা কোভিড-১৯ হাসপাতালে চিকিৎসাধীন গত ২৪ ঘন্টায ৩ জনের মৃত্যু হয়েছে। কোভিড-১৯ হাসপাতালের সমন্বয়ক ডা. নিরুপম দাশ এ তথ্য নিশ্চিত করে করে বলেন, গতকাল এ হাসপাতালে ১১৪ জন রোগী ভর্তি আছে । তাদের মধ্যে ৩০-৪০ জনের অবস্থা সংকটাপন্ন। তিনি জানান প্রতিদিন আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তার মধ্যে সংকটাপন্ন রোগীর রয়েছে ৩০ ভাগের বেশী। । রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় চিকিৎসা প্রদানে হিমশিম খেতে হচ্ছে চিকিৎসকদের। অন্য দিকে জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান. জেলায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে আরো ২৫১ জন আক্রান্ত হয়েছে। ৮২৬ জনের নমুনা পরীক্ষায় ২৫১ জনের পজিটিভ। বর্তমানে আক্রান্তের হার ৩০.৩৮শতাংশ। আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ৭১ জন, কোম্পানীগঞ্জে ২৯ জন, বেগমগঞ্জে ৪৯ জন, চাটখিলের ২৭ জন, সোনাইমুড়ীতে ১৯ জন, সেনবাগে ৯জন, হাতিয়ার ৪জন, কবিরহাটে ৩৬জন ও সূবর্ণচরে ৭জন। পর্যন্ত জেলায় মারা গেছেন ১৮০ জন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০