কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও বাদলের তিন অনুসারী গ্রেফতার

জেলা ডিবি ও কোম্পানীগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আবদুল কাদের মির্জা ও মিজানুর রহমান বাদলের তিন অনুসারী গ্রেফতার গ্রেফতার করেছে। গতকাল বৃহস্পতিবার রাতে জেলা পুলিশ সুপারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,কোম্পানীগঞ্জ থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারী ফারুক ইসলাম ওরপে লাভলুকে (২৭) গ্রেফতার করা হয়। সে বসুরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডের মৃত ক্যাপ্টেন আবদুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে ১ টি বিষ্ফোরক দ্রব্য আইনে দায়েরকৃত মামলা তদন্তাধীন রয়েছে।

একই দিন পুলিশের অভিযানে মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী আসামী জাহাঙ্গীরকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের তসির মাঝির ছেলে। তার বিরুদ্ধে ২ টি চাঁদাবাজী, ২ টি বিষ্ফোরক দ্রব্য আইনেসহ ৫ টি মামলা তদন্তাধীন ও বিচারাধীন রয়েছে।

এর আগের দিন বুধবার রাতে জেলা(ডিবি) গোয়েন্দা শাখা ও কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের মোঃ আলাউদ্দিনকে (৪২), গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ছায়েদুল হকের ছেলে। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা ও বিষ্ফোরক দ্রব্য আইনে দায়েরকৃত মামলার আসামী। তাকে গতকাল আদালতেসোপর্দ করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯