চাঁদাবাজির অভিযোগ  বেগমগঞ্জে  এসআই প্রত্যাহার

Suborno provaat - Shuborno Provaat - সুবর্ণ প্রভাত

নিজস্ব  প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে চাঁদাবাজির অভিযোগে পুলিশের এসআই এসআই তৌহিদুল ইসলামকে আটক করেছেন স্থানীয় লোকজন। পরে তাকে থানা থেকে পুলিশ গিয়ে উদ্ধার করে ।   গতকাল  রবিবার  বিকালে  উপজেলার জমিদারহাট বাজারে এ ঘটনা ঘটে।  তিনি  বেগমগঞ্জ সার্কেল কার্যালয়ে কর্মরত ছিলেন।  এ ঘটনার পর  গতকাল  বিকালে জেলায়  যোগদানকারী  পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম  তাৎক্ষণিকভাবে  তাকে সার্কেল কার্যালয় থেকে  পুলিশ লাইনে প্রত্যাহার করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা  যায়, এসআই তৌহিদুল ইসলাম  রবিবার  বিকালে বুকের নেমপ্লেট খুলে পুলিশের পোশাক পরা অবস্থায় উপজেলার জমিদারহাট বাজারে  গিয়ে সেখানে বিধিনিষেধের ভয় দেখিয়ে সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন গাড়ি থেকে চাঁদা আদায় শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজন  তিনি আসল পুলিশ কি না, জানতে চান।   এ নিয়ে  বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে ক্ষুব্ধ লোকজন  তাকে  আটকে  করে  বেগমগঞ্জ থানায় খবর দেয়।  এ খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে  উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

জানা যায়,   জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম  তাৎক্ষণিকভাবে এসআই তৌহিদুল ইসলামকে সার্কেল কার্যালয় থেকে জেলা  পুলিশ লাইনে প্রত্যাহার করেন।   তিনি  পুরো ঘটনাটি তদন্ত করে  দ্রুত প্রতিবেদন  দাখিল করতে  পুলিশ পরিদর্শক রুহুল আমিনকে নির্দেশ  দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত  করেন পরিদর্শক রুহুল আমিন জানান,   পুলিশের একজন এসআইকে আটক করে রাখার খবর পেয়ে তিনি জমিদারহাট যান।  এসময়  লোকজন এসআই তৌহিদুল ইসলামের বিরুদ্ধে একটি সিএনজি অটোরিকশার চালকের কাছে টাকা দাবি করার  অভিযোগ করেন। তবে তৌহিদুল অভিযোগ অস্বীকার করেছেন।  পরে  তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০