চাটখিলে অপহরণের ৯ দিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

চাটখলি প্রতিনিধি : নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের তালতলা মাদ্রাসার দশম শ্রেণীর এক ছাত্রী (১৫) অপহরণের শিকার হয়। ওই ছাত্রী লামচর ভূঁইয়া বাড়ির জামাল উদ্দিনের মেয়ে। ছাত্রীর পিতার অভিযোগের ভিত্তিতে চাটখিল থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ দিন পর অপহরণের শিকার ওই ছাত্রীকে উদ্ধার করে।

এ সময় সাখায়েত হোসেন জিহাদ (২৫) নামের এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জিহাদ চাটখিল পৌরসভার ছয়ানী টবগা বড়বাড়ির ইসমাইল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়ার পথে তালতলা থেকে জিহাদসহ অজ্ঞাতনামা ৩-৪ জন তাকে অপহরণ করে। অপহরণের পর ঐ ছাত্রীর বাবা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার রাতে পৌরসভার ভীমপুর থেকে ছাত্রীকে উদ্ধার এবং জিহাদকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে চাটখিল থানার ওসি মো. আবুল খায়েরের সাথে যোগাযোগ করলে তিনি জানান, গ্রেফতারকৃত জিহাদকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ওই ছাত্রীকে প্রয়োজন হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে পরীক্ষার জন্য প্রেরণ করা হবে। এ সময় তিনি আরো জানান, জিহাদ নিখোঁজ হয়েছে মর্মে তার বাবা ওই দিন থানায় জিডি করেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯