চাটখিলে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে এলাকাবাসীকে হয়রানির অভিযোগ

চাটখিল প্রতিনিধি : নোয়াখালী জেলার চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নে মো. সিরাজুল হক প্রকাশ আগুন অফিসার নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে এলাকাবাসীকে হয়রানি করছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী এলাকাবাসী। সিরাজুল হক ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের অবসরপ্রাপ্ত কর্মকর্তা। তিনি এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানি করেন থাকেন। এ ব্যাপারে মঙ্গলবার বিকেলে ওই ইউনিয়নের ৭০ জন নিরীহ মানুষ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, সিরাজুল হক অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হওয়ায় এলাকায় প্রভাব খাটিয়ে অন্যের জমি দখলের পাঁয়তারা করেন এবং নিরীহ জনগণকে মামলার হুমকি দিয়ে চাঁদাবাজি করে থাকেন। দীর্ঘদিন ধরে তিনি এলাকার নিরীহ মানুষের নামে এসপি অফিস ও থানায় মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানি করছেন। ইতোপূর্বে তার হয়রানির শিকার হয়েছেন এলাকার আবদুল মন্নান ড্রাইভার, মো. সোহাগ, আহম্মদ উল্যা, মো. হানিফসহ অনেক নিরীহ মানুষ। তার এমন অপকর্মের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে শারীরিকভাবে তাকে লাঞ্ছিত হতে হয়।

এ ব্যাপারে জানতে চাইলে সিরাজুল ইসলাম তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, যারা আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন বরং তারাই আমার সম্পদ জোর করে দখল করে রাখছেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা অভিযোগপ্রাপ্তির কথা স্বীকার করে বলেন, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দিতে নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০