চাটখিলে উচ্চ আদালতের রায় উপেক্ষা করে সম্পত্তি জবরদখলের অভিযোগ

চাটখিল প্রতিনিধি : নোয়াখালী জেলার চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের হোসেনপুর গ্রামের শহিদ উল্যা নামে এক ব্যক্তির পৈতৃক ও খরিদ সূত্রে মালিকানাধীন দখলীয় সম্পত্তি উচ্চ আদালতের রায় উপেক্ষা করে জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে একই গ্রামের মনির উদ্দিন আহাম্মদের বিরুদ্ধে। এ ব্যাপারে ভুক্তভোগী শহিদ উল্যা চাটখিল থানায় আজ রবিবার একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মনির উদ্দিন আহম্মদদরা গত ২০০২ সালে শহিদ উল্যার পৈতৃক ও খরিদকৃত ভোগদখলীয় সম্পত্তি নিজেদের দাবি করে নোয়াখালী সহকারী জজ আদালত ও যুগ্ম দায়রা জজ আদালতে মামলা দায়ের করে। ওই মামলায় আদালত শহিদ উল্যার দলিলপত্র, খতিয়ান ও অন্যান্য কাগজপত্র পর্যালোচনা করে শহিদ উল্যার পক্ষে রায় দিয়েছিলেন। নিম্ন আদালতের ওই রায় উচ্চ আদালতেও বহাল থাকে। এতে দীর্ঘদিন থেকে মনির উদ্দিন আহম্মদদরা বিভিন্নভাবে শহিদ উল্যার সম্পত্তি দখল নেয়ার চেষ্টা করে আসছে। সর্বশেষ আজ রবিবার মনির উদ্দিন তার সঙ্গীয় লোকজন নিয়ে শহিদ উল্যার সম্পত্তি জবরদখল করে নিয়েছে।

চাটখলি থানার ওসি মো. আবুল খায়েরের সঙ্গে যোগাযোগ করলে তিনি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

শেয়ার করুনঃ

49 thoughts on “চাটখিলে উচ্চ আদালতের রায় উপেক্ষা করে সম্পত্তি জবরদখলের অভিযোগ”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯