চাটখিলে নির্বাচনে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন মিটিংয়ে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ

ছবি -জাগরনী যুব সংঘ ক্লাব

বিশেষ প্রতিনিধিঃ
নোয়াখালী-১ (চাটখিল- সোনাইমুড়ী আংশিক) নির্বাচনী এলাকায় নাশকতার সৃষ্টির উদ্দেশ্যে গোপন মিটিং চলাকালীন সময়ে নিজ পিস্তলের গুলিতে ওমর ফারুক দিদার (৪৫)নামে এক সন্ত্রাসী আহত হয়েছে। দিদার উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউনিয়ন পরিষদ সদস্য মুস্তাফা মেম্বারের ছেলে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মলনমুড়ি গ্রামের জাগরনী যুব সংঘ ক্লাবে এ ঘটনা ঘটেছে । বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচনী এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় ওমর ফারুক দিদার, সাবেক ইউপি চেয়ারম্যান শহিদ উল্যা, জহির উদ্দিন পলাশ, কামাল হোসেনসহ ১৫/২০ জনের একটি সঙ্গবদ্ধ দল নির্বাচনে নাশকতা সৃষ্টি এবং সরকার দলীয় লোকজনকে ভয় ভীতি প্রদর্শন করে এলাকাবাসীকে জিম্মি করার পরিকল্পনা করছিল। এ সময় দিদারের পকেটে থাকা অবৈধ পিস্তল নাড়াচাড়া করতে গিয়ে গুলি বের হয়ে তার পায়ে গুলিবিদ্ধ হয়ে মারাত্মকভাবে আহত হয়।
এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা, রক্তাক্ত প্যান্টসহ আলামত জব্দ করে এবং জাগরনী যুব সংঘ ক্লাব তালা লাগিয়ে দেয়। এই ঘটনার পর এলাকার লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক সরকার দলীয় এক নেতা অভিযোগ করে জানান, এখানে একজন প্রভাবশালী ব্যক্তি স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছেন। তিনি এই এলাকায় ৪০ থেকে ৫০টি অবৈধ অস্ত্র কিনে নির্বাচনে নাশকতা সৃষ্টি এবং সরকার দলীয় প্রার্থীর পক্ষের লোকজনকে জিম্মি করে রাখা এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পরিকল্পনা করছেন।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইমদাদুল হক ঘটনা সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুনঃ

39 thoughts on “চাটখিলে নির্বাচনে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন মিটিংয়ে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯