চাটখিলে স্ত্রীর ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন স্বামী

চাটখিল প্রতিনিধি : নোয়াখালী জেলার চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের প্রবাসী মো. খোরশেদ আলম তার স্ত্রী জাহানারা বেগমকে (৪০) তালাক দেয়ার পর থেকে ওই স্ত্রীর ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। এক মাস আগে জাহানারাকে তালাক দেয়া হলেও জাহানারা স্বামী খোরশেদের বসতঘর দখল করে রেখেছে এবং তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি। এ ব্যাপারে গত মঙ্গলবার সন্ধ্যায় জাহানারাসহ চারজনকে বিবাদী করে চাটখিল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন খোরশেদ আলম।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে খোরশেদ আলম জেলার সদর উপজেলার পশ্চিম শুল্লুকিয়ার আবদুল হকের মেয়ে জাহানারা বেগমকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর থেকে তার স্ত্রীর সাথে দাম্পত্য কলহ দেখা দেয় এবং স্ত্রীর উচ্ছৃঙ্খল আচরনের কারণে তিনি গত ৫ সেপ্টেম্বর নোটারি পাবলিকের মাধ্যমে জাহানারা বেগমকে তালাক দেন। তালাকের নোটিশ পেয়েও স্ত্রী জাহানারা তার (জাহানারার) বাবা-মা এবং ভাই-বোনের সহযোগিতায় স্বামীর বসতঘর দখল করে রেখেছে। খোরশেদ আলম অভিযোগ করে বলেন, তিনি ঘরে ঢুকতে চাইলে জাহানারা ধারালো বঁটি নিয়ে তাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করে। বর্তমানে তিনি প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

এই ব্যাপারে জাহানারা বেগমের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি স্বামী হত্যাচেষ্টা ও প্রাণনাশের হুমকি দেয়ার কথা অস্বীকার করে বলেন, তিনি তালাকের কোনো নোটিশ পাননি।

চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০