চাটখিল-সোনাইমুড়ীতে সনাতন ধর্মালম্বীদের সঙ্গে মতবিনিময় করেন জেলা আ’লীগ সদস্য জাহাঙ্গীর কবির

বেলাল হোছাইন ভূঁইয়া, সোনাইমুড়ী : নোয়াখালী জেলার চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে তাদের সাথে মতবিনিময় করেন জেলা আওয়ামী লীগ সদস্য, চাটখিল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং এক্টিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির। গতকাল বুধবার দিনব্যাপী তিনি এ দুই উপজেলার বিভিন্ন পূজামন্ডপগুলো পরিদর্শন করেন এবং এক্টিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে ২২টি মন্ডপে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, ধূতি ও আর্থিক অনুদান প্রদান করেন তিনি।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন সোনাইমুড়ী পৌরসভার মেয়র ভিপি নূরুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সায়েম, উপজেলা কৃষকলীগ সভাপতি কবির হোসেন, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর ও সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য বেল্লাল হোসেন পাটওয়ারী।

সোনাইমুড়ী পৌরসভা ছাত্রলীগ সভাপতি ইউসুফ ফয়সালের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আব্দুর রহিম শামীম, উপজেলা যুবলীগ নেতা নিজাম উদ্দিন নান্নু, চাটখিল উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রাজু পাল, উপজেলা যুবলীগ নেতা ইকবাল হোসেন সিপন, ছাত্রলীগ নেতা জসিম মাহমুদ, সোনাইমুড়ী উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদের সভাপতি পতিত বন্ধু দেবনাথ, সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দীপঙ্কর চক্রবর্তী, শ্রী শ্রী রাধা গোবিন্দ সেবাশ্রম সভাপতি হরিলাল দেবনাথসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মন্দির সভাপতি-সম্পাদক ও সনাতন ধর্মাবলম্বী দর্শনার্থীরা।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০