জাতীয় শোক দিবসে নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকালে সদর উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রাতে উপজেলা আওয়ামী লীগের এক প্রেসবিজ্ঞপ্তিতে প্রদান করে জানানো হয়, জেলা শহর মাইজদীর সুলতান কলোনীস্থ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীনের নিজস্ব ভবন চেয়ারম্যান পার্কে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন। আলোচনা শেষে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের দুইদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন শিহাব উদ্দিন শাহীন।

কর্মসূচির মধ্যে রয়েছে ১৪ আগস্ট সকাল ১১টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী ইউনিট কার্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, ১৫ আগস্ট প্রত্যুষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতি এবং জেলা প্রশাসক কার্যালয়ের সম্মূখে বঙ্গবন্ধু চত্বরে পুষ্পস্তবক অর্পণ, সকাল ১১ টায় জেলা শহরে শোক শোভাযাত্রা, দুপুর ১২টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ-মাহফিল ও আলোচনা সভা, দুপুরে জেলা শহরের ১০টি স্থানে ভ্রাম্যমান গাড়ির মাধ্যমে গরীব-দুস্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ, বাদ জোহর জেলা সদরের সকল মসজিদ ও ধর্মীয় উপসনালয়ে বিশেষ দোয়া এবং বাদ আছর জেলা সদরের সকল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ-মাহফিল ও আলোচনা সভা।

এ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর জাহের চেয়ারম্যান, মো. আবদুল্লাহ মাষ্টার, মাষ্টার মফিজ উল্যাহ,যুগ্ম সাধারণ সম্পাদক দিদার উদ্দিন মিল্লাত ও গোলাম হোসেন বাবলু চেয়ারম্যানসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, এবং সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০