জাপা নেতাকে নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে জাতীয় পার্টির বিক্ষোভ- সমাবেশ

নিজস্ব প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির  সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনকে আটকে রেখে পিটিয়ে  নির্যাতন করার প্রতিবাদে দ্বিতীয় দিনের মত আজ রবিবার দুপুর ১২ টার দিকে জেলা শহর  মাইজদীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে  জেলা জাতীয় পার্টি।  এ ঘটনার জন্য কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে দায়ী করে বিক্ষোভ করে তারা ।

এ সময় জেলা জাতীয় পার্টির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। দলের তিন শতাধিক নেতাকর্মীর মিছিলটি জেলা সড়কের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল মোড়ে এসে শহরের টাউন হল মোড়ে মানববন্ধন ও সমাবেশ করে ।

এ সময় সমাবেশে সভাপত্বি করেন নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠু। এতে  বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি অহিদ উদ্দিন মুকুল, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোসাদ্দেকুর রহমান, যুগ্ম-সাধারন আব্দুল হামিদ প্রমুখ।

এসময় বক্তারা  বলেন  এ ঘটনায় জড়িত  আইনের আওতায় এনে আগামী ১৫ দিনের মধ্যে  মেয়র আবদুল কাদের মির্জার শাস্তি দাবি করেন। অন্যথায় আওয়াামী লীগের জেলা কার্যালয় ঘেরাওয়ের হুমকি দেন তারা।  সভা সঞ্চালনা করেন যুব সংহতির সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন লিটন।

এদিকে জেলা জাতীয় পর্টির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হযেছে যে, বসুরহাট পৌরসভা কার্যালয়ে গত বুধবার সন্ধ্যায় আটক রেখে নির্যাতন করা হয় উপজেলা জাপা সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম স্বপনকে।  ওই রাতে তাকে আহতাবস্থায় ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সাইফুল ইসলাম স্বপন বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ- কবিরহাট) আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ছিলেন। পরে তিনি আওয়ামী লীগের প্রার্থী ওবায়দুল কাদেরকে সমর্থন করেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০