টাইগাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি উন্মোচন

সুবর্ণ প্রভাত স্পোর্টস কর্ণার ডেস্ক : রাজধানীর একটি স্থানীয় হোটেলে গতকাল সোমবার উন্মোচন হলো সংযুক্ত আরব আমিরাত (ইউএই) এবং ওমানে যৌথভাবে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সি।

আড়ংএর সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তা এবং স্পোর্টস অ্যান্ড স্পোর্টস ডিজাইন, আনুষ্ঠানিকভাবে জার্সি উন্মোচন করেন।
আড়ং লাইসেন্সপ্রাপ্ত জার্সির অফিসিয়াল খুচরা বিক্রেতা। যা শুধুমাত্র তাদের আউটলেট এবং অনলাইনে aarong.com এ পাওয়া যাবে। টি-টোয়েন্টি ম্যাচের সময় এই একই জার্সি খেলোয়াড়রা পড়বেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি বলা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান, ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ উপস্থিত থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তা, সাবেক খেলোয়াড় এবং ব্র্যাক, আড়ং এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে জার্সি উন্মোচন করেন। স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন, অফিসিয়াল জার্সি প্রস্তুতকারক।
১৩ অক্টোবর থেকে দেশব্যাপী আড়ং অ্যাপের আউটলেটে পাবার আগে, গ্রাহকরা এখন aarong.com থেকে অফিসিয়ার জার্সি প্রি-অর্ডার করতে পারবেন। -বাসস।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০