দর্শকদের সঙ্গে সবসময় যুক্ত থাকতে চাই -চিত্রনায়িকা শাবনূর

সুবর্ণ বিনোদন কর্ণার ডেস্ক : এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর এখন অভিনয়ে অনেকটাই অনিয়মিত। বেশ কিছুদিন হলো নতুন ছবির খবরে নেই তিনি। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর।

এর আগে একাধিকবার অভিনয়ে ফেরার ঘোষণা দিলেও আবার চলচ্চিত্রে কবে তার দেখা মিলবে সেই শঙ্কা রয়েছে সিনেপ্রেমীদের ভেতরে। তবে চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ভক্তদের সঙ্গে নিজেকে যুক্ত রাখতে চান এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতায় অন্যান্য তারকার মতো শাবনূরও খুললেন নিজের ইউটিউব চ্যানেল। যেখানে এখন থেকে শাবনূরের আপডেট জানতে পারবেন তার ভক্তরা।

এ প্রসঙ্গে শাবনূর বলেন, ‘দেশ-বিদেশে লাখো ভক্তের কথা ভেবেই ইউটিউব চ্যানেলটি খুলেছি। এর আগে ফেসবুকে একটি পেজও চালু করেছি। আমাকে অনেকে মিস করেন। আমিও দেশ ও দেশের মানুষকে মিস করি। তাই আমি দর্শকদের সঙ্গে সবসময় যুক্ত থাকতে চাই।’ সেইসঙ্গে ভক্তদের কাছে তার ছোট্ট টিমেরও পরিচয় করিয়ে দেন। সেই টিমে আছে তিনজন খুদে সদস্য। তাদের একজন শাবনূরের ছেলে আইজান।

শাবনূর বলেন, ‘এ মুহূর্তে বিধিনিষেধে সময় কাটছে। বিধিনিষেধ জীবনের ডায়েরি শিগগির ইউটিউবে আপলোড করব। পাশাপাশি মজার ও রুচিশীল কনটেন্টও ভক্তদের জন্য আপলোড করব।’

উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১