নতুন ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি মাস্টার এডিশন এখন বাজারে

সুবর্ণ টেক কর্ণার ডেস্ক : তরুণ প্রজন্মের স্টাইল ও চাহিদাকে বিবেচনায় নিয়ে রিয়েলমি বাজারে এনেছে তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন রিয়েলমি জিটি মাস্টার এডিশন। নতুন ডিজাইনের পাশাপাশি এ স্মার্টফোনে রয়েছে অত্যাধুনিক সব ফিচার।

স্মার্টফোনটি ডিজাইন করেছেন বিখ্যাত জাপানি শিল্প ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনের অস্কারখ্যাত- আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে রিয়েলমি’র এই স্মার্টফোনটি। স্যুটকেস ও ভ্রমণ থেকে অনুপ্রাণিত হয়ে ‘ট্রাভেল স্যুটকেস’-এর আদলে এ মোবাইলটি ডিজাইন করেছেন ফুকাসাওয়া।

ব্যবহারকারীদের সর্বোত্তম অভিজ্ঞতা দিতে এ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে পরিবেশ বান্ধব ভেগান লেদার ও স্প্লিট ভেগান লেদার প্রক্রিয়া। মোবাইলের পিছন সাইডে ০.৩ মিলি মিটার উচ্চতা ও ১৮.৮ মিলি মিটার জায়গা জুড়ে স্যুটকেসের ডিজাইনটি ফুটিয়ে তোলা হয়েছে।

দেশের সর্বপ্রথম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি প্রসেসর : দেশের সর্বপ্রথম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি ফ্ল্যাগশিপ প্রসেসর সম্বলিত রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোন ব্যবহারকারীদেরকে জন্য নিশ্চিত করবে শক্তিশালী পারফরম্যান্স। এটি ৬ ন্যানোমিটার প্রোডাশন প্রসেসে তৈরি, রয়েছে সিক্সথ এআই ইঞ্জিন। ল্যাব টেস্ট অনুসারে, এর আনতুতু স্কোর ৫ লাখ ৪১ হাজারেরও বেশি। তাই বোঝাই যাচ্ছে দৈনন্দিন কাজে এবং হেভি টাস্কিংকে রিয়েলমি জিটি মাস্টার এডিশন দুর্দান্ত পারফরমেন্স বজায় রাখবে।

১২০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে : ৬.৪৩ ইঞ্চির সুপার অ্যামোলেড ফুলস্ক্রিন ও ওয়াইড কালার ডিসপ্লে-যুক্ত জিটি মাস্টার এডিশন ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট ও ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সমর্থন করে, যার ফলে প্রতিটি স্ক্রল মনে হবে মসৃণ। এর সর্বোচ্চ ব্রাইটনেস ১০০০ নিটস যা আউটডোরে দুর্দান্ত ভিউয়িং এক্সপেরিয়েন্স নিশ্চিত করবে। টেক কমিউনিটি এবিএসওয়াইটি মন্তব্য করেন, ‘এটি আসলে এই মুহূর্তে আমার সবচেয়ে পছন্দের স্মার্টফোন ডিজাইনগুলোর মধ্যে একটি। এতে ১২০ হার্টজের সুপার অ্যামোলেড প্যানেল রয়েছে। সেটটি দেখতে সুন্দর এবং উজ্জ্বল, প্রাণবন্ত এবং স্ক্রলের ক্ষেত্রে অত্যন্ত মসৃণ।

৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জ, ০-৫০ শতাংশ মাত্র ১৩ মিনিটে : স্মার্টফোনটির ব্যবহারের অভিজ্ঞতা তরুণদের জন্য বিশেষভাবে সুবিধাজনক, কারণ এতে রয়েছে ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জ সুবিধা।

এটি হাই কারেন্ট ফ্ল্যাশ চার্জিং সমর্থন করে এবং চার্জিংয়ের ক্ষেত্রে অধিক কার্যকারীতা নিশ্চিত করে। ডুয়াল সেল ডিজাইন থাকায় এটিতে চার্জিং হবে খুবই নিরাপদ এবং দ্রুত। যেহেতু তরুণ ব্যবহারকারীরা দিনের একটি দীর্ঘ সময় ধরে তাদের ফোনে ব্যস্ত থাকেন এবং মাল্টি-টাস্কিং করে থাকেন, তাই তাদের জন্য দীর্ঘ সময় ব্যবহার করা যায় ও চার্জিংয়ের জন্য খুব বেশি সময়ের প্রয়োজন হয় না এমন মোবাইল প্রয়োজন। রিয়েলমি জিটি মাস্টার এডিশন থাকলে তরুণেরা মাত্র ১৩ মিনিটে ০-৫০% চার্জ করে নিতে পারবেন। শক্তিশালী প্রসেসর, দ্রুত চার্জিং সুবিধাসহ ব্যাটারি ও উচ্চ রিফ্রেশ রেটের সমন্বয়ের কারণে ব্যবহারকারীরা কেবল খুব ফাস্টই নয়, বরং ঝামেলাহীন স্মার্টফোনের অভিজ্ঞতাও পাবেন।

বিশ্বের সর্বপ্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা : রিয়েলমি জিটি মাস্টার এডিশনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা, ১১৯ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড লেন্স ও ৪ সেন্টি মিটার ম্যাক্রো লেন্স। প্রথমবারের মতো থাকছে, ডিএইএস স্ন্যাপশট সুবিধা। যাতে করে চলমান বস্তুর ছবি তোলা যাবে চমৎকার ডিটেইলস বজার রেখে। দিন অথবা রাত, কাছে অথবা দূরে, যেকোনো পরিস্থিতিতে এ মোবাইলে ব্যবহারকারীরা পাবেন অনবদ্য ফটোগ্রাফিক অভিজ্ঞতা। বিভিন্ন ফিল্টার ও অত্যাধুনিক ফিচারের সমন্বয়ে তৈরি করা এ মোবাইলের দুর্দান্ত ক্যামেরা সেটআপ, ফটোগ্রাফি ভালোবাসেন এমন মানুষদের জন্য সেরা পছন্দ। এ মোবাইলে স্ট্রিট ফটোগ্রাফি মোড, স্ট্রিট ফিল্টার, ব্ল্যাক এন্ড হোয়াইট প্লাস ফিল্টার, ড্রামাটিক ফিল্টারসহ চমৎকার সব ফিচার রয়েছে। এর প্রফেশনাল স্ট্রিট ফটোগ্রাফি মোডের সাহায্যে ব্যবহারকারীরা ‘দ্রুত’ সময়ে ‘বাস্তবধর্মী’ দুর্দান্ত ছবি তুলতে পারবেন।

সেলফি লাভারদের জন্য এ মোবাইলে রয়েছে ৩২ মেগাপিক্সেল সনি সেলফি ক্যামেরা। রাইট এন্ড হাই কোয়ালিটি সেন্সরের ফলে এ ফোন দিয়ে সুক্ষ্ম ও স্পষ্ট সেলফি তোলা যাবে। এ ফোনের বিভিন্ন চমৎকার মোড সমৃদ্ধ দুর্দান্ত ক্যামেরা সেট-আপ ব্যবহারকারীদের দিবে অসাধারণ ফটোগ্রাফিক অভিজ্ঞতা।

এছাড়াও, জিটি মাস্টার এডিশনের অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে- ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট, আপগ্রেডেড প্রোটেকশন কেইস, রিয়েলমি ইউআই ২.০ এবং রিয়েল কোয়ালিটি। দুর্দান্ত সব ফিচার এবং ডিজাইন সম্বলিত রিয়েলমি জিটি মাস্টার এডিসন নিঃসন্দেহে একটি ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোন।

৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম-সহ রিয়েলমি জিটি মাস্টার এডিশন দুটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে – ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু। আগ্রহীরা ফোনটি মাত্র ৩৩ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন।

শেয়ার করুনঃ

124 thoughts on “নতুন ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি মাস্টার এডিশন এখন বাজারে”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০