নোয়াখালীতে ৩৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন

চাটখিলে জাহাঙ্গীর আলম,সেনবাগে লায়ন জাহাঙ্গীর আলম, বেগমগঞ্জে ডা.এবিএম জাফর উল্যাহ ও আখতার হোসেন ফয়সল ও হাতিয়ার আয়েশা ফেরদৌস এমপি সহ ১০ প্রার্থীর মনোনায়নপত্র প্রত্যাহার।
সুবর্ণ প্রভাত নিউজ ডেস্কঃ
আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী জেলার ৬টি সংসদীয় আসনে আওয়ামী লীগের ৬ প্রার্থীসহ ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। আজ রোববার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেন।
বিষয়টি নিশ্চিত করেন জেলার নির্বাচন রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।
তিনি জানান, জেলার ৬ আসনে মনোনয়নপত্র দাখিল করে ছিলেন ৫৫জন প্রার্থী। তাদের মধ্যে যাচাই বাচাই কালে ১৮ জনের মনোনয়নপত্র বাতিল হওয়ার পর বৈধ প্রার্থীর সংখ্যা ৩৭ জনে দাঁড়ায়। বাতিল প্রাথীদৈর মধ্যে ১৪ জন মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করেন। এর মধ্যে ৮জন তাদের প্রার্থীতা ফিরে পান এবং ১জনের বাতিল হওয়ায় প্রার্থীর সংখ্যা দাঁড়ায় ৪৫জন। মনোনয়ন প্রত্যাহারে শেষ দিন ১০ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন। এতে করে চুড়ান্ত প্রার্থীর সংখ্যা দাঁড়িছে ৩৪ জন।
প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে নোয়াখালী-১ (চাখিল-সোনাইমুড়ী আংশিক) আসনে ৮জন, নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনে ৮জন ,নোয়াখালী-৩(বেগমগঞ্জ) আসনে ৬জন, ,নোয়াখালী-৪(সদর- সুবর্ণচর) আসনে ৪জন, ,নোয়াখালী-৫(কোম্পানীগঞ্জ-কবিবরহাট) আসনে ৫জন ও ,নোয়াখালী-৬(হাতিয়া) আসনে ৩ জন রয়েছেন।

শেয়ার করুনঃ

80 thoughts on “নোয়াখালীতে ৩৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১