নোয়াখালীর জালিয়াল গ্রামের উচ্চশিক্ষায় অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধিঃ‘সহস্র নক্ষত্রের আলোয় উজ্জল হোক জীবন’ এ শ্লোগানে নোয়াখালী সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের জালিয়াল গ্রামের সামাজিক সংগঠন “আপনজন” নামক একটি সামাজিক সংগঠনের উদ্যোগে ওই গ্রামের স্নাতক ও স্নাতক উত্তর অধ্যানরত ৮৩ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে। আজ রবিবার দুপুরে জালিয়াল গ্রামে সম্মিলনের আয়োজন করা হয়।
ওবায়েদ উল্যাহ মেমোরিয়াল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক শরীফ উল্লাহ বাহারের সভাপতিত্বে ও বেসরকারী উন্নয়ন সংস্থা বন্ধন এর পরিচালক আমিনুজ্জামান মিলনের সঞ্চালনায় এ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমসিসি বাংলাদেশের সাবেক কান্ট্রি ডিরেক্টর ডেরেক ডি’ সিলভা, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম জিলানী দিদার, আনোয়ারুল আজিম লিটন, নারী নেত্রীও ইউপি সদস্য রৌশন আক্তার লাকী ।

সংবর্ধিত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং ইনফরমেশন সিস্টেম বিভাগের মে.বাপ্পী চৌধুরী, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইংরেজী সাহিত্য বিভাগের ফায়েজা হুমায়ারা আজিম।                  জানা যায়, জালিয়াল গ্রামের মেধাবী ৮৩ জন শিক্ষার্থী যাদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে তারা ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়, রাজশাহী ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ব্র্যাক বিশ্ববিদ্যালয়, নোয়াখালী সরকারি কলেজ, নোয়াখালী সরকারি মহিলা কলেজসহ বিশ্ববিদ্যালয় ও কলেজ এবং মাদ্রাসায় অধ্যায়নরত।
“আপনজন” নামের সংগঠনটি গত জানুয়ারী মাসে প্রথম জালিয়াল গ্রামের এসএসি পরীক্ষায় উর্ত্তীন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদানের মধ্য দিয়ে যাত্রা শুরু করে। এর পর আজ বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ ও মাদ্রাসায় স্নাতক ও স্নাতক উত্তর ক্লাসে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের এই সংবর্ধনা প্রদান করে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১