নোয়াখালী-২ আসনে বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিনিধিঃ
নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ীআংশিক)  আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের সহ-সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক । আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে নোয়াখালী জেলা নির্বাচনী রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।
মনোনয়নপত্রদাখিলের পর আতাউর রহমান ভূঁইয়া মানিক সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অংশগ্রহণ মূলক করার জন্য বলেছেন। তার অংশ হিসেবে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। এর মাধ্যমে আমি জনপ্রিয়তা যাচাই করতে পারবো। তবে আমি আশাবাদী যে সুষ্ঠু নিরপেক্ষ ভোট হবে। প্রধানমন্ত্রী চায় আপামর জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করুক। উৎসব মুখর পরিবেশে ভোট হোক। এতে সবাই সবার জনপ্রিয়তা যাচাই করতে পারবে। আওয়ামী লীগ,ছাত্রলীগও যুবলীগসহ-সাধারণ মানুষ তার পক্ষে ব্যাপক সাড়া দিয়েছে। তিনি আশাবাদী বিজয়ের।
তিনি অভিযোগ করে বলেন,নৌকার প্রার্থী এলাকায় আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা করছে। অনেকে ভোটকে ভয় পায়, তাই তারা সেনবাগে ঝামেলা করছে। আমরা ভোটকে ভয় পাই না। আমরা সুষ্ঠু নিরপেক্ষ ভোট চাই। মানুষের মনে ভয় দেখাতে কেউ পারবেনা। ভোট কেন্দ্রে মানুষ আসবে এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। আমি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের দায়িত্ব পালন করছি। আমি নির্বাচিত হলে সেনবাগ সোনাইমুড়ীতে ফুটবলসহ বিভিন্ন খেলায় যেনো সবাই অংশগ্রহণ করতে পারে সেই ব্যবস্থা করবো। সেনবাগ -সোনাইমুড়ী আসনের মানুষের সার্বিক উন্নয়নে আমি ভূমিকা রাখবো ইনশাআল্লাহ
এসময় সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবু জাফর টিপু, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটির সদস্য আনিছুর রহমান, সেনবাগ উপজেলা আওয়ামী লীগর সাবেক সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিলন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুজ্জামান স্বপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯