নোয়াখালীতে একদিনে করোনায় ৭ জনের মৃত্যু, আক্রান্ত ২২৮ জন

নিজস্ব প্রতিনিধি

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৭জনের মৃত্যু হয়েছে। জেলা শহরের শহীদ ভুলু স্টেডিয়ামের ১২০ শয্যা কোভিড-১৯ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জন হাতিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ১ জন ও জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে ১ জন মারা গেছেন

কোভিড হাসপাতালের আবাসিক চিকিৎসক ও সমন্বয়ক নিরুপম দাশ জানান, গতকাল বুধবার সকাল ৮ থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত করোনায় হাসপাতালে চিকিৎসাধীন ৫ জনের মারা যায়। তাদের মধ্যে ২ জনই নারী এবং ৩ জন পুরুষ। তিনি আরো জানান, আজ এ হাসপাতালে ১০৪জন রোগী ভর্তি রয়েছে । তাদের মধ্যে ৪০ থেকে ৫০ জনের শারীরিক অবস্থা সংকটাপন্ন। একজন নারী রোগী ১৯ অক্সিজেন লেভেল নিয়ে আসার কিছু সময় পর মারা যান। শতকরা ৯০ ভাগের বেশি রোগীকে সার্বক্ষণিক অক্সিজেন দিতে হচ্ছে।
এদিকে জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান. জেলায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত মৃত্যু হয়েছে আরো ২২৮ জন আক্রান্ত হয়। ৭২৫ জনের নমুনা পরীক্ষায় ২২৮ জনের পজিটিভ। বর্তমানে আক্রান্তের হার ৩১.৪৪ শতাংশ। আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ৫৯ জন, কোম্পানীগঞ্জে ৪৭ জন, সেনবাগে ৪৬ জন, বেগমগঞ্জে ১৫ জন, চাটখিলের ১৮ জন, সোনাইমুড়ীতে ১৫জন, হাতিয়ার ৬জন, কবিরহাটে ১৫জন ও সূবর্ণচরে ৭জন। পর্যন্ত জেলায় মারা গেছেন ১৭৭ জন। জেলায় মোট আক্রান্ত ১৫হাজার ৩৩১ জন। আক্রান্তের হার ১৩.৭০ শতাংশ। এ পর্যন্ত সুস্থ হয়েছে ৯ হাজার ৩৪৭ জন। চিকিৎসাধীন ও আইসোলেশনে রয়েছে ৫ হাজার ৮০৫ জন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১