নোয়াখালীতে চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি

বর্ণিল আয়োজনের  নোয়াখালীতে  চ্যানেল আইয়ের প্রতিষ্ঠা বার্ষিকী ও ২৩ তম বর্ষে পদার্পন   উগ্যাপিত হয়েছে।  এ উপলক্ষ্যে  আজ সকালে বৃহস্পতিবার  নোয়াখালী প্রেসক্লাবের  সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তে আলোচনাসভা অনূষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

বিশেষ অতিথি ছিলেন  নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম পিপিএম,  জেলা তথ্য কর্মকর্তা আবদুল্ল্যাহ আল-মামুন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার ও আলমগীর ইউসুফ, দৈনিক কালের কন্ঠের নোয়াখালী প্রতিনিধি শামসুল হাসান মিরন ও দৈনিক যুগান্তরের নোয়াখালী প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী।

চ্যানেল আইয়ের নোয়াখালী প্রতিনিধি আলাউদ্দিন শিবলু সভাপতিত্বে  এবং  যমুনা টিভির  নোয়াখালী প্রতিনিধি  মোতাসিম বিল্লাহ সবুজের সঞ্চালনায়  এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক জামাল হোসেন বিষাদ, আবু নাছের মন্জ্ঞু, মো, সোহেল,আবদুল বারি বাবলু, জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মিথুন ভট্ট  ও   হাতিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মুহিন প্রমুখ।  আলোচনা সভা শেষে  প্রধান অতিথি ও বিশেষ অতিথি কেক কাটার পর  ক্লাব থেকে  আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন এ ছাড়া জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন পেশাজীবী, রাজনৈতিক ও প্রশাসনের বিভিন্ন স্তরের বিশিষ্টজন  বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্ত্যরা চ্যানেল আই’র বর্ষপূতিতে চ্যানেল আইয়ের পরিবারের সকল সদস্যকে  শুভেচ্ছা জানানোর পাশাপাশি চ্যানেল আইয়ের দীর্ঘআয়ু কামনা করেন ও উদযাপন করা হয়।  প্রেসক্লাবে সকালে প্রেসক্লাব থেকে র‌্যালী বের হয়ে শহীদ মিনার প্রদক্ষিণ করে ।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০