নোয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বর্ণাঢ্য আয়োজন পৌর মেয়রের

নিজস্ব প্রতিনিধি:

কোরআন খতম, মিলাদ মাহফিল, আনন্দ শোভাযাত্রা , বেলুন উড্ডয়ন, কেক কাটা, বৃক্ষ রোপন ও আলোচনা সভা ও মধ্যাহ্নভোজসহ বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন  উদ্যাপিত হয়েছে।  আজ মঙ্গলবার দিনব্যাপী এসব কর্মসূচির আয়োজন করেন নোয়াখালী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল।

কর্মসূচির শুরুতে নোয়াখালী জেলা শহর মাইজদীতে একটি আনন্দ  শোভাযাত্রা বের করা হয়। জেলা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে পৌর পার্কের বিভিন্ন স্থানে ফলজ, ওষধিসহ বিভিন্ন জাতের ৭৫টি গাছ লাগানো হয়। এর পর নোয়াখালী পৌর অডিটরিয়ামে মিলাদ ও দোয়া অনুষ্ঠিক হয়। দুপুরে পৌরসভা ভবনসহ শহরের ৫টি স্থানে পথশিশুসহ পৌর নাগরিদের জন্য  মধাহ্নভোজের আয়োজন করা হয়।

এসব অনুষ্ঠান ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন মেয়র শহিদ উল্যাহ খান সোহেল ছাড়াও বীর মুক্তিযোদ্ধ মিজানুর রহমান. জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দীপক চন্দ্র ভৌমিক, সাইদ মাহবুব পারভেজ, নাছির উদ্দিন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নূর আলম ছিদ্দিকী রাজু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মন্জ্ঞু প্রমুখ।  এছাড়াও  আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মি, সাংবাদিক ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯