নোয়াখালীতে বিপুল আগ্নেয়াস্ত্রসহ হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুরের নির্মাণ শ্রমিক মো. রাশেদ হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার ও তাদের কাছ থেকে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো,বেগমগঞ্জের বাহাদুরপুরের রফিক উল্যাহ.র ছেলে মো. রাশেদ (২৫), একই গ্রামের আবু সায়েদের ছেলে আবদুস সালাম (২৪), সুলতানপুরের মোহাম্মদ আলীর ছেলে শাকিল (২৪), নেওয়াজপুরের মৃত সাহাব উদ্দিনের ছেলে শাকিল আহম্মদ (২২) ও আফতারামপুরের মৃত সিরাজ মিয়ার ছেলে সুজন (২১)।
তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ভর্তি দুই রাউন্ড পিস্তলের গুলি, দুইটি দেশীয় এলজি, দুইটি দেশীয় তৈরী পাইপগান, চার রাউন্ড কার্তুজ, একটি দেশী তৈরী ওয়ান শুটার গান উদ্ধার করা হয়েছে।


আজ বুধবার বিকালে নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম তার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৮ আগস্ট আলাইয়ারপুরের নির্মাণ শ্রমিক মো. রাশেদের গুলিবিদ্ধ মরদেহ ওই এলাকার একটি বাগান থেকে উদ্ধার করা হয়। এর আগের রাতে ৭ আগষ্ট তাকে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলার সন্দেহভাজন আসামি রাশেদ, শাকিল ও সালামকে মঙ্গলবার চট্টগ্রামের সাতকানিয়া থেকে গ্রেফতার করা হয়। তিনি জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে এ হত্যার ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র তাদের সহযোগী শাকিল এবং সুজনের হেফাজতে রাখার কথা স্বীকার করে। পরে শাকিল ও সুজনকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে একাধিক মামলা ও গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১