নোয়াখালীর কোম্পানীগঞ্জে রবিবার ১৪৪ধারা

নিজস্ব প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রংমালা বাজার ও চার দিকের ৫ কিলোমিটার এলাকায় আগামী কাল রবিবার ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলামরাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করে জানান, কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়নের রংমালা বাজারে বসুর হাট পৌর সভার মেয়র আবদুল কাদের মির্জার গ্রুপ ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল গ্রুপের পাল্টা পাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে ওই এলাকায় আইন শৃংখলা অবনতি ও জনসাধারণের জানমালের নিরাপত্তার স্বার্থে রংমালা বাজার ও বাজার এলাকায় ১৪৪ ধারার আদেশ জারি করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুল হক মীর। এ সময়র ওই এলাকায় গণজমায়েত, সভা-সমাবেশসহ রাজনৈতিক সব কর্মকাণ্ড নিষিদ্ধ করা হয়েছে।।

জানাযায়, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা রংমালা দারুসছুন্নাহ মডেল মাদরাসার সভাপতির পদ থেকে তার অনুসারীকে বাদ দেওয়ার অভিযোগ এনে আগামীকাল রবিবার প্রতিবাদ সমাবেশ করার ঘোষণা দিয়েছেন। অন্যদিকে মাদ্রাসার অধ্যক্ষকে গালাগাল ও অপমান করার অভিযোগ এনে একই স্থানে একই সময় পাল্টা কর্মসূচি ঘোষণা করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানের সমর্থকরা। এতে করে ওই এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের আশংকা দেখা দেয়। এই পরিস্থিতিতে প্রশাসন ১৪৪ধার জারি করে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০