চাটখিলে ৩০ কেজি গাঁজা ও ইয়াবাসহ দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : নোয়াখালী জেলার চাটখিল  উপজেলার  শ্রীনগর এলাকায় আজ মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে ৩০  কেজি গাঁজা এবং  ১২৫  পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে নোয়াখালী জেলা  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতারকৃতরা হলো,  শ্রীনগর এলাকার  বড়ভিটার  কানার মৃত আইয়ুব আলীর ছেলে মুর্তুয়া আইয়ূব ওরফে শামীম (৪৯),  এবং  শ্রীনগর দাসের বাড়ীর নুর নবীর ছেলে   আকতারুজ্জামান সুজন (৩৮)।

বিষয়টি নিশ্চিত করে  জেলা  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক  জানান,  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নোয়াখালী জেলা কার্যালয়ের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর ৫ টায়  দিকে জেলার চাটখিলের  শ্রীনগর এলাকায় অভিযান পরিচালনা করে।  এ সময় বড়ভিটার কানার বাড়ির  মুর্তুয়া আইয়ূব ওরফে শামীমের   কাছ থেকে  ৩০  কেজি গাঁজা  ও   ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং দাসের  বাড়ির বাসিন্দা আকতারুজ্জামান সুজনের কাছ থেকে ১০ পিস্ ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় গ্রেফতারকৃতদেরকে চাটখিল থানায় সোপর্দ করা হয়েছে।   তাদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ নজরুল ইসলাম ও উপপরিদর্শক মোশাররফ হোসেন বাদী হয়ে চাটখিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনে পৃথক দুইটি  মামলা  দায়ের করেছেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০