নোয়াখালীর প্রবীণ রাজনীতিবিদ অধ্যাপক মো. হানিফের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি : নোয়াখালী জেলা  প্রবীণ রাজনীতিবিদ  মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,  বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক, নোয়াখালী জেলা  আওয়ামী লীগের সাবেক  সভাপতি ও সাবেক এমপি অধ্যাপক মোঃ হানিফ এর   রোগমুক্তি ও সুস্থতা কামনা করে  দোয়া ও মিলাদ  মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখলী পৌরসভার  মেয়র শহিদ উল্যাহ  খান সোহেলের আয়োজনে আজ রবিবার বাদ আছর  পৌরসভার রবিউল হোসেন কচি মিলনায়তনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  এ দোয়া ও মিলাদ মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জেলা জামে মসজিদের খতিব মুফতি  মাওলানা  দেলওয়ার হোসাইন।

এর আগে  এক আলোচনা সভা অনুষ্টিত হয়্। এতে সভাপতিত্ব করেন পৌর  মেয়র শহিদ উল্যাহ  খান সোহেল।  সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মিয়া মো.শাহজাহান,  জেলা ছাত্রলীগের  সাবেক  সভাপতি  দীপক ভৌমিক, সাইদ মাহবুব পারভেজ ও নাছির উদ্দিন । এ সময়  উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম ছিদ্দিকী রাজু, পৌরসভার   প্যানেল মেয়র রতন রতন কৃষ্ণ পাল, পৌর কাউন্সিলর জাহিদুর রহমান শামীম, ছৈয়দ আহসান হাবিব হাসান, রফিকুল বারী আলমগীর , জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক  নাজমুল আলম মন্জ্ঞু,ও সাবেক কমিশনার আবুল কাসেম,  শ্রমিক নেতা খালেদ মন্জ্ঞুসহ  পৌরসভার কর্মকর্তা-কর্মচারী  এবং  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অধ্যাপক মোঃ হানিফ  ক্যান্সারে আক্রান্ত হয়ে  গত কয়েক মাস ধরে  ঢাকায়  চিকিৎসাধীন  আছেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০