নোয়াখালীর সেনবাগে করোনায় ২৪ ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মত্যু

সেনবাগ প্রতিনিধি : করোনায় আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মাত্র ২৪ ঘন্টারও কম সময়ের ব্যবধানে স্বামী আবদুল মতিন (৫৮) এবং স্ত্রী শাহনাজ আক্তার খানমের (৫০) মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে জেলার সেনবাগ পৌর শহরের ৮নং ওয়ার্ডের পশ্চিম চাঁদপুর গ্রামের শাহ আলম দরবেশের বাড়িতে। এ ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।
মৃত আবদুল মতিনের ছেলে রিয়াজ হোসেন আজ দুপুরে দৈনিক সুবর্ণ প্রভাতকে জানান, বুধবার দিবাগত রাত ১২টার পর করোনা আক্রান্ত হয়ে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে তার মা শাহনাজ আক্তার খানম এবং করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার কিছু পর তার বাবা আবদুল মতিনকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। তাদের মধ্যে তার মাকে বৃস্পতিবার সকাল ১১টায় এবং তার বাবাকে শুক্রবার সকাল ১১টায় চাঁদপুর শাহ আলম দরবেশের মাজার জামে মসজিদ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থাানে দাফন করা হয়।
তিনি আরো জানান, তারা চার ভাই ও এক বোন। তার বড় দুই ভাই রুবেল ও মামুন প্রবাসে এবং সে ও তার ছোট ভাই হৃদয় এবং একমাত্র ছোট বোন জান্নাতুল ফেরদাউস বাড়িতে থাকেন।
সেনবাগ পৌরসভার ৮নং ওয়ার্র্ডের কাউন্সিলর খোরশেদ আলম জানান, ২৪ ঘন্টারও কম সময়ের ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনাটি খুবই হৃদয়বিদায়ক এবং মর্মান্তিক। তাদের মৃত্যুর মধ্য দিয়ে এলাকাবাসীকে সচেতন হতে হবে। এ সময় সবার উদ্দেশ্যে তিনি আরো বলেন, মাস্ক পরুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০