নোয়াখালীর সেনবাগে যৌতুকের জন্য স্ত্রীকে স্বামী ও দেবরের নির্যাতন ,স্বামী-ননদ গ্রেফতার

খোরশেদ আলম, সেনবাগ প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগের মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের বিবি আমেনা (৩৫) নামে এক গৃহবধূকে স্বামী ও দেবরের লাঠি দিয়ে নির্মমভাবে নির্যাতনের এক মিনিট ১৭ সেকেন্ডের একটি ভিডিও চিত্র রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে ভাইরাল হয়। বিষয়টি পুলিশের নজরের আসার পর পরই আজ রবিবার দুপুরে সেনবাগ থানা পুলিশের একটি বিশেষ টিম ঘটনায় প্রধান অভিযুক্ত স্বামী আমির হোসেনকে (৪৫) ও সহায়তাকারী ননদ হাসিনা আক্তারকে (৩৫) এলাকা থেকে  গ্রেফতার করেছে। পুলিশের প্রাখমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বামী তার স্ত্রীকে নির্যানের কথা স্বীকার করেছে। তবে সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনায় অপর অভিযুক্ত দেবর এরশাদকে পুলিশ আটক করতে পারেনি।

সেনবাগ থানার ওসি আবদুল বাতের মৃধা জানান, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের আমেনা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে শনিবার বিকালে তার স্বামী ও দেবরের লাঠি দিয়ে নির্মমভাবে নির্যাতন করে। নির্যাতনের একটি ভিডিও চিত্র রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে ভাইরাল হয়।

তিনি আরো জানান, বিষয়টি জেলা ও থানা পুলিশের নজরের আসার পর পরই রবিবার দুপুরে থানা পুলিশের একটি বিশেষ টিম এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় প্রধান অভিযুক্ত স্বামী আমির হোসেনকে (৪৫) এবং সন্ধ্যায় ননদ হাসিনা আক্তারকে (২৫) গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। এরপর থানায় এনে তাকে প্রাখমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বামী তার স্ত্রীকে নির্যানের কথা স্বীকার করে। তবে ঘটনায় অপর অভিযুক্ত দেবর এরশাদকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

ওসি জানান, ঘটনার পর থেকে  নির্যতিতা  বিবি আমেনা তার পিতার বাড়ি জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় চিকিৎসার জন্য চলে যান। পরে আজ সন্ধ্যায় তাকে উদ্ধার করে সেনবাগ থাানায় নিয়ে আসা হয়েছে। সে যৌতুকের জন্য তাকে তার স্বামী ও দেবর এ নির্যাতন করেছে বলে পুলিশকে জানায় এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০