নোয়াখালীর হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাজের ক্রু নিহত, আহত ৩

Shuborno Provaat - সুবর্ণ প্রভাত
সড়ক দূর্ঘটনা

কৃষ্ণচন্দ্র মজুমদার, হাতিয়া : জেলার হাতিয়া উপজেলার নলচিরা-জাহাজমারা সড়কে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবদুল মন্নান (২৮) নামের এক আরোহী নিহত হয়েছেন। তিনি জাহাজের ক্রু হিসেবে কাজ করতেন। এ ঘটনায় চালকসহ আরো ২ জন আহত হয়েছেন। গতকাল বুধবার রাত ১০টার দিকে চরঈশ্বর মূলা মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল মন্নান হাতিয়ার হরনী ইউনিয়নের কাজীরটেক এলাকার আবদুল মোতালেবের ছেলে। আহত দুইজন হলেনÑ একই এলাকার রুহুল আমিনের ছেলে আফসার, অপরজনের পরিচয় জানা যায়নি।
মেঘনা গ্রুপের মালবাহী জাহাজ এমবি মার্কেন্টাইল-২’র প্রধান প্রকৌশলী নুরুল আফসার জানান, গত দুদিন আগে পণ্য নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে আসে তাদের জাহাজটি। কিন্তু আবহাওয়া খারাপ এবং গতকাল বুধবার বিকেল থেকে নদীতে সর্তক সংকেত থাকায় রাতে হাতিয়ার নলচিরা ঘাটের পার্শ্ববর্তী নদীতে নোঙর করে মার্কেন্টাইল-২। জাহাজে থাকা খাদ্য শেষ হয়ে যাওয়ায় বাজার করার জন্য ক্রু আবদুল মান্নান ও বাবুর্চি আফসারকে আফাজিয়া বাজারে পাঠানো হয়। কিন্তু ওই বাজারে কিছু না পাওয়ায় বৃষ্টির মধ্যে একটি ভাড়ায়চালিত মোটরসাইকেল নিয়ে তারা ওছখালি বাজারের দিকে যাচ্ছিল। কিছুদূর যাওয়ার পর চরঈশ্বর মূলা মার্কেট এলাকায় সড়কের একটি গর্তের মধ্যে পড়ে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলে মারা যান আবদুল মন্নান। আহতদের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯