নোয়াখালী জলো জামায়াতের আমিরসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি

নাশকতা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টার অভিযোগে নোয়াখালী জেলা জামায়াতের আমির মাওলানা মোঃ আলাউদ্দিন(৬০), জলো সংস্কৃতি বষিয়ক সম্পাদক নাছমিুল গনি চৌধুরী মহল (৪৫) এবং সক্রয়ি কর্মী মোঃ ফখরুল ইসলাম দাউদকে ( ৩৫), গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আাইনে বগেমগঞ্জ মডের থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডিআইও-১ সৈয়দ ফজলে রাব্বী প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে , মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে গ্রেফতারকৃতরাসহ জামায়াতের ৪০-৫০ জন দলীয় নতোকর্মীচৌমুহনী পৌরসভার ব্যাংক রোড এলাকায় একত্রিত হয়ে জামায়াতে ইসলামী বাংলাদেশরে গ্রেফতারকৃত কন্দ্রেীয় নতোসহ দলীয় নেতা-কর্মীদের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করে। তারা সরকারের বিভিন্ন কর্মকান্ডে বাধা প্রদান, দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল, যানবাহনে অগ্নিসংযোগ ও নাশকতার ছক বাস্তবায়ন এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করার লক্ষ্যে ঘটনাস্থলে একটি রিক্সায় আগুন ধরিয়ে দয়ে। এ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তারা দ্রুত পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মাওলানা মোঃ আলাউদ্দিনের বিরুদ্ধে ২৮টি, নাছমিুল গনি চৌধুরী মহলের বিরুদ্ধে ৫টি এবং মোঃ ফখরুল ইসলাম দাউদের বিরুদ্ধে ৭টি নাশকতা মামলা আদালতে বচিারাধীন রয়েছে। গ্রেফতারকৃত নেতাদের দের আজ বুধবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১