নোয়াখালী জেনারেল হাসপাতালের কিডনি ডায়ালাইসিস কমপ্লেক্সের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধি : নোয়াখালী জেনারেল হাসপাতালের কিডনি ডায়ালাইসিস কমপ্লেক্সের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। আজ বৃহস্পতিবার এ উপলক্ষে জেলা শহরে সকাল ১০টায় এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে জেনারেল হাসপাতালের চিকিৎসদের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে অনুষ্ঠানের শুভসূচনা করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আবদুস সালাম।

সভায় সভাপতিত্ব করেন আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের কিডনি ডায়ালাইসিস বিভাগের প্রধান ডা. ফজলে এলাহী খাঁন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান।

এতে বক্তব্য রাখেন ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. আসিফ ও সাধারণ সম্পাদক ডা. মিলন। অনুষ্ঠান সঞ্চালনা করেন কিডনি বিভাগের মেডিকেল কর্মকর্তা ডা. ইশরাত জাহান তৃষা।

পরে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন, কিডনি ডায়ালাইসিস কমপ্লেক্সের উপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন, বিনামূল্যে ডায়ালাইসিস সেবার উদ্বোধন এবং রোগী ও রোগীদের স্বজনের মাঝে খাবার বিতরণ করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯