নোয়াখালী জেলা আওয়ামী লীগের  শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি

শ্রদ্ধা ও ভালোবাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন এবং  শেখ রাসেল দিবস  উদযাপন  করেছে নোয়াখালী জেলা আওয়ামী লীগ। আজ সোমবার দিনটি  উদযাপন  উপলক্ষে জেলা আওয়ামী লীগ নানা কর্মসূচীর   গ্রহণ করে।

সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে  দলের পক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পু®পস্তবক  করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও  সহিদ উল্যাহ খান সোহেল।

বিকালে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে  এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  এতে  বক্তব্য রাখেন, আলোচনা জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও  সহিদ উল্যাহ খান সোহেল, সদস্য গোলাম মহি উদ্দিন লাতু , আবদুর রহমান মনজ্ঞু, বীরমুক্তিযোদ্ধা  মিয়া মো.শাহজাহান ও  নাছির উদ্দিন। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোসনা করা হয়েছে।

অন্যদিকে সকাল সাড়ে ১০টায়  নোয়াখালী পৌরসভায়   পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সহিদ উল্যাহ খান সোহেল নেতৃত্বে  শেখ রাসেলের প্রতিকৃতিতে পু®পস্তবক  করা হয়েছ্।ে বাদ জহর মিলাদ ও দেয়া মাহফিল, আলোচনা সভা ও বৃক্ষ রোপন  করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০