নোয়াখালী সিভিল সার্জন কার্যালয়ের অক্সিজেন রিফিলিং শুরু

নিজস্ব প্রতিনিধি

 

নোয়াখালী জেলা সিভিল সার্জনের কার্যালয়ের অক্সিজেন ব্যাংকে থেকে অক্সিজেন রিফিলিং করা শুরু হয়েছে। সোমবার বিকালে সিভিল সার্জন কার্যালয়ের পুরোনো ভবনে আনুষ্ঠানিকভাবে এর কার্যক্রম শুরু করা হয়েছে। এতে সহায়তা করছে বেসরকারি ব্যাবসা প্রতিষ্ঠান আবুল খায়ের গ্রুপ। এ সময় উপস্থিত ছিলেন জেলার সিভিল সার্জন মাসুম ইফতেখার, আবুল খায়ের গ্রুপের আনিছুর রহমান, বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে ডা.সাব্বির রহমান, কোল্ড চেইন ট্রেকনিশিয়ান ছৈয়দ হাসান রবিন। এর আগে শনিবার অক্সিজেন ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

সিভিল সার্জন জানান, নোয়াখালী ছাড়াও সারা দেশের ১৫টি জেলায় আবুল খায়ের গ্রুপ সরকারি হাসপাতালে অক্সিজেন ব্যাংক স্থাপন করছে।এ অক্সিজেন ব্যাংক থেকে জেলার সরকারি হাসপাতালগুলোতে বিনা মূল্যে অক্সিজেন সিলিন্ডার ভরে দেওয়া হবে। এ সংক্রান্ত যাবতীয় কারিগরি সহায়তাও দেবে আবুল খায়ের গ্রুপ।
সিভিল সার্জন আরো জানান. জেলায় করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় কোভিড হাসপাতাল ,জেনারেল হাসপাতাল এবং বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ও কোভিড রোগী সেবাদানকারী হাসপাতালে অক্সিজেনের চাহিদা বেড়েছে। এই পরিস্থিতিতে এ অক্সিজেন ব্যাংকের মাধ্যমে দ্রুত সেবা দেওয়া যাবে। জেলায় অক্সিজেনের সংকট হবে না।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১