পাগল ও শিশুকে দিয়ে নিরপেক্ষ সরকারের প্রস্তাব পাঠান : বিএনপি নেতাদের ওবায়দুল কাদের

সুবর্ণ প্রভাত অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলগীরসহ বিএনপির নেতাদেরকে স্মরণ করিয়ে দিয়ে আমি বলতে চাই, আমরা যখন নিরপেক্ষ সরকারের আন্দোলন করছিলাম তখন আপনাদের নেত্রী খালেদা জিয়া বলেছিল পাগল ও শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়। পাগল ও শিশুকে দিয়ে নিরপেক্ষ সরকারের একটি প্রস্তাব পাঠান।

আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভা ও ভার্চ্যুয়াল চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ডিপ্লমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, আপনাদের নেত্রীই বলেছিলো পাগল ও শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়। এটা আপনাদের নেত্রীর কথা। প্রস্তাব পাঠান রাষ্ট্রপতি বিবেচনা করবেন কি-না, জানি না।

তিনি বলেন, রাষ্ট্রপতি সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করেন এটা তাদের পছন্দ না। বিএনপি আগামী নির্বাচনে অংশ নিক এটা আমরা চাই। কিন্তু এখন থেকে হুমকি দিচ্ছে নির্বাচন বর্জন করবেন। কারণ কী, এখনই হেরে যাওয়ার ভয় করছেন। নির্বাচনের এখন দুই বছর বাকি রয়েছে। আন্দোলনের কথা বলছেন, বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। নির্বাচন বর্জন করবেন, কিন্তু নির্বাচন করতে দেবেন না এই দাম্ভিকতার জবাব আমরা জনগণকে সঙ্গে দেবো।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনারা নির্বাচনে আসুন এটা আমরা চাই। তবে আপনারা না এলে নির্বাচন বন্ধ করতে পারবেন না।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০