ফেনীতে করোনা গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু

ফেনী প্রতিনিধি : গত ২৪ ঘন্টায় ফেনী জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ২ জন পুরুষ এবং দুইজন নারী। তাদের বয়স ৪০ থেকে ৭০ বছরের মধ্যে। এ নিয়ে জেলায় ১০৬ জনের মারা যান।
অন্যদিকে এ সময়ের ব্যবধানে ২২৬টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে নতুন করে আরও ৫৭ জনের কভিড-১৯ শনাক্ত হয়েছে।
আজ বুধবার দুপুরে এসব তথ্য জানায় ফেনী জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান শাখা। নমুনা পরীক্ষা অনুপাতে গড় শনাক্তের হার ২৫.২২ শতাংশ। পজিটিভ শনাক্তকৃতদের মধ্যে আরটিপিসিআর ল্যাবে ৩ জন এবং রাপিড এন্টিজেন টেস্টে ৫৪ জন শনাক্ত করা হয়েছে।
স্বাস্থ্য বিভাগ সূত্রে আরো জানা যায়, নতুন শনাক্তকৃতদের মধ্যে ফেনী সদরে ১০ জন, দাগনভূঞায় ৩৪ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ৪ জন ও পরশুরামে ১ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগ জানায়, আজ পর্যন্ত জেলায় মোট কোভিড-১৯ শনাক্তকৃত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ২৩ জন। গত ২৪ ঘন্টায় মোট ৭০ রোগী সুস্থ হয়েছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ৫ হাজার ৯৫৩ জন।
একই সূত্র জানায়, এ পর্যন্ত করোনা পরীক্ষার জন্য ফেনীতে ৩৪ হাজার ৩৩২টি নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল মঙ্গলবার পর্যন্ত ফেনীতে টেলিমেডিসিন সেবা নিয়েছেন ৭৬ হাজার ৩৫২ জন।
অন্যদিকে করোনা আক্রান্তদের মধ্যে ফেনীর বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১০১ জন রোগী। আইসোলেশনে রয়েছেন ২ হাজার ৯ জন।

শেয়ার করুনঃ

141 thoughts on “ফেনীতে করোনা গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০