ফেনীতে স্বর্ণ ডাকাতির ঘটনায় ৬ পুলিশ কর্মকর্তা বরখাস্ত, রিমান্ড মঞ্জুর

ফেনী প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী ফতেহপুর ফ্লাইওভারের নিচে ফেনী ডিবি পুলিশের একটি দল চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ২০টি স্বর্ণের বার ছিনিয়ে নেয়ার ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলামসহ ৬ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল বুধবার বিকালে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিষয়টি নিশ্চিত করেন।
বরখাস্তকৃতরা হচ্ছেন- ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ওসি পরিদর্শক সাইফুল ইসলাম, এসআই মোতাহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক, এএসআই অভিজিত বড়ুয়া ও মাসুদ রানা।
পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, পরবর্তীতে বরখাস্ত হওয়া পুলিশ সদস্যদের বিষয়ে আদালতের সিদ্ধান্ত ও ডিপার্টমেন্টাল নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
এদিকে এ ঘটনায় গ্রেফতারকৃত ডিবির ওসি সাইফুল ইসলামকে ৪ দিন এবং বাকী ৫ জন পুলিশ কর্মকর্তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। হতকাল বুধবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ খানের আদালতে আসামিদের হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা মনির হোসেন প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করলে আদালত উক্ত রিমান্ড মঞ্জুর করেন।
স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাসের দায়েরকৃত মামলার প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার রাতে ফেনী গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর (ওসি) সাইফুল ইসলাম, এসআই মোতোহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক, এএসআই অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানাসহ ৬ জনকে গ্রেফতার করে ফেনী মডেল থানা পুলিশ।
জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী জানান, চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল ক্লান্তি দাশের লিখিত অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয় । তিনি জানান, লিখিত অভিযোগে বলা হয় অভিযোগকারী গত রবিবার (৮ আগস্ট) চট্টগ্রাম হতে ২০টি স্বর্ণের বার নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী ফতেহপুর ফ্লাইওভারের নিচে ফেনী ডিবি পুলিশের একটি দল তার গতিরোধ করে। এ সময় ওসি সাইফুল ইসলামসহ অভিযুক্তরা তার কাছ থেকে স্বর্ণের বারগুলো ছিনিয়ে নেয়। অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনার তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। এসময় অভিযোগকারী চারজনকে শনাক্ত করে। এ চারজনকে জিজ্ঞাসাবাদে অপর দুইজনকেও গ্রেফতার করা হয়।

শেয়ার করুনঃ

181 thoughts on “ফেনীতে স্বর্ণ ডাকাতির ঘটনায় ৬ পুলিশ কর্মকর্তা বরখাস্ত, রিমান্ড মঞ্জুর”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১