ফেনীর সোনাগাজীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করেন জেলা প্রশাসক

ফেনী প্রতিনিধি : জেলার সোনাগাজী উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সার্বিক পরিস্থিতি জানতে প্রতিষ্ঠানগুলো পরিদর্শন করেন জেলা প্রশাসক আবু মুহাম্মদ সেলিম মাহমুদ-উল হাসান। গতকাল সোমবার বিকালে উপজেলার বক্তারমুন্সি মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়, দাসের হাট আর আর উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করেন তিনি।
এ সময় জেলা প্রশাসক শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যদের করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের পড়ালেখার খোঁজখবর নেয়ার পরামর্শ দেন। দীর্ঘদিন বন্ধ থাকার কারণে প্রতিষ্ঠানের আসবাবপত্র ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র নষ্ট হচ্ছে কি-না সেদিকেও খেয়াল রাখতে বলেন তিনি।
এ সময় উপস্থিত অভিভাবকদেরকে তাদের ছেলেমেয়েরা যেন এই সময়টাতে বখে না যায় এবিষয়ে সচেতন থাকার অনুরোধ করেন। পরে তিনি প্রতিষ্ঠানগুলোর আঙ্গিনায় বৃক্ষরোপণ করেন।

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রসাশক (রাজস্ব) গোলাম জাকারিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এম. জহিরুল হায়াত, সহকারি কমিশনার (ভুমি) লিখন বণিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল আমিন, প্রকৌশলী মনিরুল ইসলাম, চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, স্ব স্ব প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

178 thoughts on “ফেনীর সোনাগাজীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করেন জেলা প্রশাসক”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১