ফেনী জেলা ছাত্রলীগ গণটিকা দান কার্যক্রমে সহায়তা করবে

ফেনী প্রতিনিধি : প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় আগামী ৭ আগস্ট শুরু হতে যাওয়া করোনার গণটিকা দান কর্মসূচি বাস্তবায়নে কেন্দ্রগুলোতে পর্যবেক্ষণ ও তদারকি করবে ফেনী জেলা ছাত্রলীগ। এ লক্ষ্যে ছাত্রলীগের সাংগঠনিক ইউনিটভিত্তিক ১০ সদস্যবিশিষ্ট পৃথক পৃথক স্বেচ্ছাসেবক টিম গঠন করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ।
জেলা ছাত্রলীগের এ নেতা জানান, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরামর্শে ও ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নির্দেশনা অনুসারে স্বেচ্ছাসেবক দলগুলো গঠন করা হবে। প্রতিটি স্বেচ্ছাসেবক দল সাংগঠনিক ইউনিট ভিত্তিক টিকাদান কেন্দ্রসমূহে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিষেধক টিকা গ্রহণে সহযোগিতা করতে কাজ করবে।
স্বেচ্ছাসেবক দল গঠন করার লক্ষ্যে সাংগঠনিক ইউনিট ভিত্তিক ১০ সদস্যবিশিষ্ট পৃথক পৃথক স্বেচ্ছাসেবক টিম গঠন করে তার তালিকা ফেনী জেলা ছাত্রলীগের কাছে পাঠানোর নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান জাবেদ হায়দার জর্জ। শোকাবহ ১৫ আগস্টকে সামনে রেখে বুকে কালো ব্যাজ ধারণ করে এবং স্বাস্থ্যবিধি মেনে গণটিকাদান কার্যক্রমে অংশগ্রহণের জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

শেয়ার করুনঃ

216 thoughts on “ফেনী জেলা ছাত্রলীগ গণটিকা দান কার্যক্রমে সহায়তা করবে”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০