বেগমগঞ্জে এটিএন বাংলার গাড়িতে হামলার ঘটনায় গ্রেফতার- ২

নিজস্ব প্রতিনিধিঃ নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর দু’পক্ষের সংঘর্ষের সময় এটিএন বাংলার গাড়িতে হামলা-ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পরপরই জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করেছে।
শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় গ্রেফতারকৃত ২ আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। শুক্রবার রাতে অভিযান চালিয়ে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া বাজারের আশেপাশের এলাকা থেকে ডিবি পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো, উপজেলার একলাশপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের লাল মিয়া কাজী বাড়ির আবদুর রহিমের ছেলে ও ওই ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী রাশেদুজ্জামান জনি (২৮) এবং উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলাদিনগর গ্রামের মেন্দি মিজি বাড়ির মৃত সিরাজুল ইসলামের ছেলে নাসির আহমেদ হান্নান (২৫)।
এরআগে ঘটনার পর গতকাল শুক্রবার রাতে এটিএন বাংলার রিপোর্টার নজিবুর রহমান অজ্ঞাত পরিচয় ১৫/২০ জন হামলাকারীর বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে শনিবার সকালে পুলিশটি অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, আজ শনিবার বিকেলে গ্রেফতারকৃত দুই আসামিকে আদালতে সোর্পদ করা হয়েছে। পরে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য,শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ৭টায় উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া বাজারে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী মামুনুর রশীদ কিরণ ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মিনহাজ আহমেদ জাবেদের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তারা এটিএন বাংলার গাড়িতে হামলা ও ভাঙচুর করে। এতে এটিএন বাংলার ক্যামেরা পার্সন এহসানুল গনি স্বজন সহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শেয়ার করুনঃ

104 thoughts on “বেগমগঞ্জে এটিএন বাংলার গাড়িতে হামলার ঘটনায় গ্রেফতার- ২”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১