বেগমগঞ্জে ট্রাকের নিচে চাপা পড়ে অটোরিকশার চালকসহ নিহত- ৩

নিজস্ব প্রতিনিধিঃনোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চন্দ্রগঞ্জ পূর্ব বাজারে ট্রাকের সঙ্গে সংঘর্ষের দুমড়ে-মুচড়ে খালে পড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিকশার ভিতর থেকে চালক ও দুই যাত্রীসহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ । আজ শনিবার ভোরে এ দুর্ঘটনার কয়েক ঘন্টা পর বেলা ১১টার দিকে চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীদের সহায়তায় চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ লাশগুলো উদ্ধার করে।
নিহতরা হলেন লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার লতিফপুর গ্রামের মো. রহমত উল্যাহ ভূঁইয়া (৬৫), সেনাবাহিনীর বেসামরিক সদস্য ফজলুল করিম (৫০) ও অটোরিকশার চালক লক্ষ্মীপুরের আমানিয়া গ্রামের মো. আলাউদ্দিন (৪৫)। পুলিশের ধারনা ট্রাকে নিচে আরো লাশ থাকতে পারে।
পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, আজ ভোরে বেগমগঞ্জের চৌমুহনী থেকে রড ভর্তি একটি ট্রাক লক্ষ্মীপুরের দিকে যাওয়ার পথে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও অটোরিকশা সড়কের পাশের খালের পানিতে পড়ে আংশিক ডুবে যায়। বেলা ১১টার দিকে স্থানীয় কয়েকজন লোক খালে নেমে পানিতে ডুবে থাকা ট্রাকের নিচে চাপা পড়া অটোরিকশার ভিতরে লাশ দেখতে পায়।
পরে খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লোকবল ও ভারী ক্রেনের অভাবে গাড়ি দুইটি উদ্ধার করতে পারেনি। এক পর্যায়ে চৌমুহনী দমকল বাহিনীর কর্মীরা এসে সিএনজির ভিতর থেকে তিনটি লাশ উদ্ধার করেন। এ রির্পোট লেখা পর্যন্ত বিকাল সাড়ে  ৫টার মধ্যেও ট্রাকটি খালের পানি থেকে সরাতে পারেনি পুলিশ।
চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন ,ভারী ক্রেন না থাকায় রড ভর্তি ট্রাকটি পানি থেকে সরানো সম্ভব হয়নি। সন্ধ্যার মধ্যে চট্রগ্রাম থেকে ভারী ক্রেন এসে পৌছলে উদ্ধার কাজ শুরু করা হবে। তার ধারনা ট্রাকে নিচে আরো লাশ থাকতে পারে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১