বেগমগঞ্জ থেকে ২২ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃনোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ২২ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে করেছে র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্প । গ্রেফতারকৃত সামছুদ্দিন (৫৫) জেলার সদর উপজেলার মাইজছড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। গতকাল বৃহস্পতিবার রাতে বেগমগঞ্জের চৌরাস্তা পৌর বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব সূত্রে জানা যায়, আসামি সামছুদ্দিনসহ জয়নাল আবেদীন, মনোয়ারা বেগম ও বিলকিস বেগম একে অপরের সহযোগীতায় পরষ্পর যোগসাজশে আয়েশা খাতুনকে শারীরিক নির্যাতন ও গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। পরে এ ঘটনায় সুধারাম থানার এএসআই মো. মোখলেছুর রহমান নিজে বাদী হয়ে ১৩ জুন ২০০২ সালে সুধারাম থানায় এজাহার দায়ের করেন। মামলায় বিচারিক কার্যক্রম শেষে ২০০৯ সালের ৩০ জুলাই আসামি সামছুদ্দিনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ প্রদান করেন আদালত। হত্যাকান্ডের পর থেকেই আসামি গ্রেফতার এড়াতে আত্মগোপনে ছিল।
বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব এর নোয়াখালী কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ। তিনি বলেন, আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১