বেগম খালেদা জিয়া ও মো.শাহজাহানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং বিএনপির ভাইস চেয়ারম্যান নোয়াখালী-৪ আসনের  সাবেক এমপি মো.শাহজাহানের  রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।   এর আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার বাদ আছর বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের নোয়াখালী জেলা শহরের রশিদ কলোনীস্থ বাসভবনে এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন  করে নোয়াখালী জেলা যুবদল করে ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা  যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন।   এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি।

জেলা  যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের সঞ্চালনায়  অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,   জেলা বিএনপির সাংগঠনিক শহিদুল ইসলাম কিরন, জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি নেতা মাহবুব আলমগীর আলো, জেলা বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক ও সাবেক কমিশনার দেলোয়ার হোসেন,  সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরন, সাধারন সম্পাদক ভিপি জসিম উদ্দিন, বিএনপি নেতা আবু হানিফ প্রমূখ।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং বিএনপির ভাইস চেয়ারম্যান মো.শাহজাহানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল  ও বিশেষ মোনাজাত করা হয়। এ সময়  বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন। এ ছাড়াও জেলা  শহরের বিভিন্ন মসজিদে  দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১