ভাসানচর থেকে পালানো কালে রোহিঙ্গা দালালসহ ১১জন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি

ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানো কালে পাঁচ রোহিঙ্গা দালালসহ ১১জনকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এ পি বি এন)। বুধবার সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে ভাসানচর থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম পিপিএম।
তার দেয়া তথ্য মতে রোহিঙ্গা ক্যাম্পে তৃতীয় ধাপে আসা বসবাসকারী গ্রেফতারকৃত রোহিঙ্গা দালালরা হলো জাহিদ হাসান (৩০) পিতা ওমর হাকিম, ক্লাস্টার :- ২৮ রুম নং :- ডি/০৪ এফসিএন নং:-১৬০৯৫৩, মোহাম্মদ তৈয়ব (২৮)পিতা আলী আহমদ ক্লাস্টার :- ২৪ রুম নং:- সি/১৫,১৬ এফসিএন নং :- ১৪৩১৭৬,সেলিম (১৯)পিতা:- দ্বীন মোহাম্মদ ক্লাস্টার :- ২৪ রুম নং :- সি/০৫ এফসিএন নং :- ৪৫১২৫১,ইসমাইল (২২) পিতা আজিমুল্লাহ ক্লাস্টার :- ২৪ রুম নং :- সি/০৪ এবং প্রথম ধাপের শফি আলম (৩০) পিতা:- আবু তালেব ক্লাস্টার :- ০৮ রুম নং :- কে/১০ এফসিএন নং :- ০১১১৭।

পলায়নের চেষ্টাকারী রোহিঙ্গারা হলো, ষষ্ট ধাপের সিদ্দিক (৬২) পিতা :- আব্দুর রহমান , তার স্ত্রী:-সমুদা খাতুন (২০) পিতা মোহাম্মদ হোছন ও ছেলে:-সফিউদ্দিন(০২মাস) ক্লাস্টার:-৭৫রুম নং :- এল/১২ এফসিএন নং:-১৮৩৭৪৩। আজিমুল্লাহ (১৮)পিতাঃ-মোঃ ইউনুস তার স্ত্রী :- আল মারজান (১৭) পিতা:- ইদ্রিস ও তার ছেলে:- ওমর ফারুক (০২ মাস) ক্লাস্টার:-২৫ রুম নং কে/০৪এফসিএন নং:- ১৮৬০১৪।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১