মাইজদীতে জেলা যুবদলের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃএকতরফা প্রহসনের ডামি নির্বাচন বর্জন ও আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে জনমত গঠনের লক্ষে নোয়াখালী জেলা যুবদল লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচি পালন করে।
কেন্দ্রিয় কর্মসূচি অনুযায়ী আজ শনিবার সকাল ১১টার দিকে জেলা যুবদলের নেতাকর্মীরা জেলা শহর মাইজদীর হকার্স মার্কেট থেকে লিফলেট বিতরণ ও গণসংযোগ শুরু করে। পরে ফ্ল্যাট রোড হয়ে জেলা জামে মসজিদের মোড়ে গিয়ে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন,জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাদেক জুয়েল, সদর উপজেলা যুবদলের আহবায়ক আবদুর রহিম রিজভী, সাধারণ সম্পাদক ইসমাইল চৌধুরী হিরন,শহর যুবদলের সদস্য সচিব মোস্তাক আহমেদ স্বপন, জেলা যুবদলের সহ-সাংগঠনিক আবু রাশেদ রনি, নিজামুদ্দিন মধু, রিপন মাহমুদ, জেলা যুবদলের প্রচার সম্পাদক জসিম উদ্দিন বাবু, দফতর সম্পাদক রাইসুল হায়দার বাবু, তথ্য ও প্রযুক্তি বিষয়কসম্পাদক সাইফুদ্দিন আজাদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহজাহান শাকিল , সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আজিজুল হক তুহিন, যুগ্মআহবায়ক সফিকুল ইসলাম মাসুদ, শহর যুবদলের যুগ্মআহবায়ক মো: ইউসুফ , আমজাদ হোসেন ও সেলিম রেজা প্রমুখ।

শেয়ার করুনঃ

103 thoughts on “মাইজদীতে জেলা যুবদলের লিফলেট বিতরণ”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১