মুজিববর্ষ উপলক্ষে- নোয়াখালী ওবায়দুল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে মুক্তিযুদ্ধের গল্প ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী

নিজস্ব প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে নোয়াখালী সদর উপজেলার ওবায়দুল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মুক্তিযুদ্ধের গল্প শুনি, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার  জেলা তথ্য অফিসের উদ্যেগে  বিদ্যালয়ের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন জেলার সিনিয়র তথ্য  কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন। সভা সঞ্চালনা করেন জেলা সহকারী তথ্য কর্মকর্তা  মো.রুহুল আমিন চৌধুরী । এতে প্রধান অতিথি  ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান।  বিশেষ অতিথি ছিলেন  জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের  সাবেক কমান্ডার  বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মিলন, ওবায়দুল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম জিলানী দিদার ও প্রধান শিক্ষক আকতার হোসেন।  অনুষ্ঠানে বক্তরা  শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার জন্য  আহবান জানান। পরে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরুস্কার ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইটি তুলে দেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১