রামগতিতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শেখ রাসেল দিবস পালিত

রামগতি প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধু তনয় শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার শিক্ষাপ্রতিষ্ঠানেগুলোতে চিত্রাঙ্কন, রচনা, কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা সদর আলেকজান্ডার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিবসটি উপলক্ষে কেক কাটার আয়োজন করা হয়। বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে শেখ রাসেল দিবসের কেক কাটেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শান্তুনু চৌধুরী। কেক কেটে তিনি শিক্ষার্থীদের মুখে তুলে দেন। এতে শিক্ষার্থীরা খুশিতে আনন্দ-উল্লাস করে বিদ্যালয় আঙ্গিনাকে মুখরিত করে তোলে।

এ সময় উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আহসান ও প্রধান শিক্ষক সেলিনা আকতারসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন। পরে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হওয়া চিত্রাঙ্কন, রচনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এছাড়াও উপজেলার মধ্য চরডাক্তার, চরডাক্তার আশ্রম, চরসেকান্দর, পশ্চিম চরসেকান্দর, উত্তর-পশ্চিম চরসীতা, দক্ষিণ-পশ্চিম চরসীতা, চরকলাকোপা, উত্তর চরলক্ষ্মী, রঘুনাথপুর পল্লীমঙ্গল, পশ্চিম বালুরচর, উত্তর বালুরচর, দক্ষিণ বালুরচর, উত্তর-পূর্ব চরআফজল, চরপোড়াগাছা, দক্ষিণ-পূর্ব চরআলেকজান্ডার, উত্তর চরআবদুল্যাহ, কাটাবনিয়া ও চরহাসান হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন মাদ্রাসা এবং উচ্চ বিদ্যালয়ে এ দিবসটি পালন উপলক্ষে চিত্রাঙ্কন, রচনা, কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯