র‌্যাবের হাতে বেগমগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী আট মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি

র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুরের সদস্যরা বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের চৌপল্লী  গ্রামে  গতকাল শনিবার রাতে  অভিযান চালিয়ে ৮ মামলার আসামি শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী  মোঃ লোকমান হোসেনকে (৫৩),  ১ হাজার ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ  গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ইয়াবা বিক্রির  ৫ হাজার নয় শত টাকা উদ্ধার করে।  গ্রেফতারকৃত লোকমান হোসেন চৌপল্লী গ্রামের মৃত মোবারক উল্যাহ’র ছেলে।

আজ রবিবার  র‌্যাব ১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর  কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার  খন্দকার মোঃ শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়েছে,  গ্রেফতারকৃত আসামি  লোকমান হোসেন দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেটের ব্যবসা চালিয়ে আসছে।  তার বাড়িতে অভিযান চালিযে তার কাছ  থেকে ট্যাবলেটের ১ হাজার ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রির ৫ হাজার নয় শত টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের  অনুমানিক মূল্য ৩ লাখ ১৫ হাজার ।

তিনি আরো জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা, মারামারিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সে এলাকার ত্রাস, তার অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ ও আতঙ্কিত। সে বেগমগঞ্জ ও চন্দ্রগঞ্জ সীমান্ত এলাকার যুবসমাজকে মাদকে আশক্ত করে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। গ্রেফতারকৃত আসামি মোঃ লোকমান হোসেনের  বিরুদ্ধে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানায় মামলা  দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০