লক্ষ্মীপুরের রামগতিতে স্কুলে যাওয়া পথে নিখোঁজ হওয়া দুই মেয়েসহ মা উদ্ধার

নজরুল ইসলাম, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুর জেলার রামগতিতে স্কুলে যাওয়া পথে নিখোঁজ হওয়া দুই শিশুসহ মাকে ৪ দিন পর উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। মা মারজাহান বেগম (২৭) তার শিশু সুরাইয়া জাহান সামিয়া (৮) ও বিবি ফাতেমাকে (৪) নিয়ে পালিয়ে গিয়ে তার এক বান্ধবীর বাসায় আত্মগোপন করে ছিল।

এর আগে বৃহস্পতিবার সকালে উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামের নিজ বাড়ি থেকে রামদয়াল বাজার আইডিয়াল প্রি-ক্যাডেট একাডেমির উদ্দেশ্য যাওয়ার পথে দুই শিশুসহ মা নিখোঁজ হন। এই ঘটনায় শিশুদের বাবা মো. হেলাল  বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাতে রামগতি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পুলিশ জানায়, উপজেলার চর নেয়ামত গ্রামের মো. হেলালের স্ত্রী মারজাহান বেগম মেয়ে সামিয়া ও  ফাতেমাকে নিয়ে নিজ বাড়ি থেকে রামদয়াল বাজার আইডিয়াল প্রি-ক্যাডেট একাডেমির উদ্দেশ্য যাওয়ার পথে তারা নিখোঁজ হন। এ ঘটনায় হেলালের থানায় করা সাধারণ ডায়েরির প্রেক্ষিতে মারজাহানের মোবাইল ফোন ট্রেকিং করে তাদের অবস্থান নিশ্চিত করা হয়। পারিবারিক কলহের জের ধরে মারজাহান তার স্কুল জীবনের বান্ধবী গার্মেন্টস কর্মী ফাতেমা বেগমের চট্টগ্রামের পাহাড়তলীর বাসায় শিশুদের নিয়ে আত্মগোপন করেন। মারজাহান বেগম নোয়াখালী সদর উপজেলার নুরু পাটোয়ারীরহাট এলাকার মো. জাফর আহমদের মেয়ে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, সাংসারিক মনোমালিন্যের জের ধরে মারজাহার দুই মেয়েকে নিয়ে চট্টগ্রামে বান্ধবীর বাসা আত্মগোপনে ছিল। এর আগে শিশুসহ মা নিখোঁজ হওয়ায় মারজাহানের স্বামী মো. হেলাল রামগতি থানায় সাধারণ ডায়েরি করেন। এর প্রেক্ষিতে পুলিশ তদন্ত করে তাদেরকে উদ্ধার করা হয়েছে। শিশুসহ মারজাহানকে তার বাবা জাফর আহমদের জিম্মায় দেওয়া হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০