লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ১১ জুয়াড়ি গ্রেফতার

লক্ষ্মীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ ১১ জুয়াড়িকে গ্রেফতার করে র‌্যাব-১১, সিপিপি-৩, লক্ষ্মীপুর ক্যাম্প। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জুয়াড়িরা হচ্ছে- আনোয়ার রহমানের ছেলে মো. হিফজুর রহমান ফয়সাল (৩৫), মো. হারুনের ছেলে মো. জীবন হোসেন (২০), মৃত আমিনুল ইসলামের ছেলে মো. সুফিয়ান (২৫), মৃত এলাচ মিয়ার ছেলে আবুল কালাম (৫৬), মো. সাহাবউদ্দিনের ছেলে মো. আলমগীর (৪০), আবদুর রহিমের ছেলে মো. রাজু (৩৫), মৃত সিদ্দিক মিয়ার ছেলে মো. মফিজ (৫৫), মৃত মনু মিয়ার ছেলে মো. আবদুল ছত্তার (৫৩) ও মৃত রফিক উল্যাহর ছেলে মো. শাহ আলম (৫৪)। সবাই পৌরসভার ৫নং ওয়ার্ডের মধ্য বাঞ্ছানগর গ্রামের বাসিন্দা। অপর দু’জন হলো- পৌরসভার ১৫নং ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মো. সাহাব উদ্দিনের ছেলে মো. সৌরভ হোসেন মুরাদ (২৯) ও শাকচর ইউনিয়নের জব্বর মাস্টার হাটের মো. নুরুজ্জামানের ছেলে আবুল কালাম (৪০)।
এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ ৩ হাজার ২৪০ টাকা, ২ সেট প্লেই কার্ড ও ৭টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত জুয়াড়িদের জিজ্ঞাসাবাদে তারা টাকার বিনিময়ে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে জুয়া খেলার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত জুয়ড়িদের বিরুদ্ধে লক্ষ্মীপুর জেলার সদর থানায় মামলা দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন।
এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিসিপি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০